বাংলাদেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সালমান খান

বাংলাদেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সালমান খান

অনলাইন ডেস্ক ॥ বাংলাদেশে জনপ্রিয় বেভারেজ পেপসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। আজ রবিবার বেভারেজ ব্র্যান্ড পেপসি বাংলাদেশে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সালমান খানের নাম ঘোষণা করে।

তরুণদের ব্র্যান্ড হিসেবে পেপসি যুগের সাথে তাল মিলিয়ে নতুন নতুন ট্রেন্ড তৈরি করতে সবসময় সবার থেকে এগিয়ে ছিল। আর এই গ্রীষ্মে, সালমান খান-কে সাথে নিয়ে পেপসি এমন একটি শব্দ নিয়ে এসেছে, যা চেনায় আজকের তরুণদের। আর সেই শব্দটি হলো - সোয়্যাগ।

পেপসির নতুন ক্যাম্পেইন ‘প্রতি চুমুকে সোয়্যাগ’ প্রচারের মূলকেন্দ্রই হলো সোয়্যাগ। আর এই ধারণার কারণ হলো, এদেশের তরুণরা আগের যেকোনো সময়ের চেয়ে অনেকগুণ আত্মবিশ্বাসী। তাই এই ক্যাম্পেইনের মাধ্যমে এই প্রজন্মের আত্মবিশ্বাসের সাথে নিজেকে প্রমাণ করার আর সোয়্যাগের সাথে নিজের নিয়মের চলার স্পিরিট তুলে ধরেছে পেপসি।

এই ক্যাম্পেইনটির মূল আকর্ষণ ইন্টারন্যাশনাল সুপারস্টার এবং বাংলাদেশে পেপসির নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সালমান খান। আজ থেকে সালমান খান অভিনীত ক্যাম্পেইনটির একটি বিজ্ঞাপন প্রচারিত হচ্ছে। যেখানে তাকে তার চিরায়ত আত্মবিশ্বাসী রূপে দেখানো হয়েছে। প্রথমবারের মতো বাংলাদেশে কোনো ব্র্যান্ডের প্রচারে অংশ নেওয়া সালমান যেন তার নিজ চরিত্রেই হাজির হয়েছেন।

বিজ্ঞাপনচিত্রটি শুরু হয় একটি কলেজের ক্যান্টিনে, যেখানে দুই তরুণ-তরুণীকে একসাথে বসে পড়াশোনা করতে দেখা যায়। কিন্তু কয়েকজন সহপাঠী অবান্তর প্রশ্ন করে তাদের সময় নষ্ট করার চেষ্টা করে। তখনই সালমান পেপসি-তে চুমুক দিতে দিতে হাজির হয়। আর তাদের অপ্রয়োজনীয় প্রশ্নের সামনে বাধা হয়ে দাঁড়ায় ও সোয়্যাগ স্টাইলে পরিস্থিতি নিজের কন্ট্রোলে নিয়ে নেয়। সালমান খান এই বিজ্ঞাপনে খুব সাবলীলভাবে নিজের চরিত্রটি ফুটিয়ে তুলেছেন। যার ফলে বিজ্ঞাপনের মূল বক্তব্যও নতুন প্রজন্মের কাছে পৌঁছে গেছে খুব সহজে।

পেপসি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হবার বিষয়ে সালমান খান বলেন, “বাংলাদেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হতে পেরে আমি খুবই আনন্দিত। বিগত কয়েক বছর ধরে বাংলাদেশের মানুষের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়ে আমি সত্যিই অভিভূত। আমি নিশ্চিত পেপসি বাংলাদেশের সাথে আমার এই নতুন যাত্রা তাদের ভালোবাসা আরো বাড়িয়ে দিবে।

আমি মনে করি, প্রতি-চুমুকে-সোয়্যাগ কথাটি তরুণ প্রজন্মের মনের কথাই বলে, ফলে এই ক্যাম্পেইন পেপসিকে তাদের আরো কাছে নিয়ে যেতে সাহায্য করবে। আর আমি নিশ্চিত, এই নতুন ক্যাম্পেইনটি দেশের সব ভোক্তাদের চিন্তাধারাকে গভীরভাবে স্পর্শ করবে।”

ট্রান্সকম বেভারেজ লিমিটেডের পক্ষ থেকে বলা হয়েছে, পেপসি বাংলাদেশের অন্যতম দ্রুত বর্ধমান সিএসডি ব্র্যান্ড এবং আজ আমরা অত্যন্ত আনন্দের সাথে পেপসির নতুন ক্যাম্পেইন প্রতি-চুমুকে-সোয়্যাগ এর যাত্রা শুরু করতে যাচ্ছি। সালমান খানের সাথে আমাদের এই নতুন যাত্রা একটি মাইলফলক, যা আমরা অত্যন্ত আনন্দের সাথে উদযাপন করতে যাচ্ছি। বাংলাদেশে সালমানের ভক্ত অগণিত এবং সকল বয়সের সবার মাঝে তিনি বেশ সমাদৃত।

দেশজুড়ে তিনি একজন ইয়ুথ আইকন এবং তার জনপ্রিয়তা, আবেদন এবং ভক্তদের মাঝে তার গ্রহণযোগ্যতাই তাকে এই ক্যাম্পেইনের জন্য পারফেক্ট চয়েসে পরিণত করে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, সোয়্যাগ শব্দটি সালমানের মতো করে আর কাউকে মানায় না। আর তার কুল অ্যাটিটিউড পুরোপুরিভাবে আজকের প্রজন্মকে রিপ্রেজেন্ট করে।”

পেপসিকো বাংলাদেশের মুখপাত্র বলেন, “পেপসি বরাবরই তরুণ প্রজন্মের একটি ব্র্যান্ড। নতুন নতুন ট্রেন্ড তৈরি করা, সময়ের সাথে এগিয়ে যাওয়া এবং তরুণ প্রজন্মের বিশ্বাসের সাথে এই ব্র্যান্ড সবসময় ওতপ্রোতভাবে জড়িত ছিল। আমরা সবসময় এমন ক্যাম্পেইন করেছি যা তাদের সমসাময়িক ধারণাগুলোকে প্রতিফলিত করে।

এই গ্রীষ্মে আমাদের নতুন ক্যাম্পেইন, প্রতি-চুমুকে-সোয়্যাগ তরুণদের সোয়্যাগ আর অদম্য আত্মবিশ্বাসের সাথে কীভাবে সামাজিক প্রতিবন্ধকতাগুলো মোকাবিলা করতে হয়, তারই পথ দেখায়। পেপসির সাথে সালমানের সংশ্লিষ্টতা সোয়্যাগ ক্যাম্পেইনকে এক নতুন উচ্চতায় নিয়ে যাবে ও ২০২০ সালে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ক্যাম্পেইনে পরিণত করবে।

এটি অগণিত ভোক্তাদের প্যাশন পয়েন্টগুলোকে জাগিয়ে তুলবে বলে প্রত্যাশা করছি।”

সর্বশেষ সংবাদ