করোনাভাইরাসে আক্রান্ত আফ্রিদি

করোনাভাইরাসে আক্রান্ত আফ্রিদি

অনলাইন ডেক্স : প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে ভেরিফাইড অ্যাকাউন্টে নিজেই এ খবর জানিয়েছেন আফ্রিদি।

নিজের ফেসবুক ও টুইটারে আফ্রিদি লিখেছেন, ‘বৃহস্পতিবার থেকেই শরীর খারাপ লাগছিল। শরীরে ব্যথা ছিল। তাই কোভিড-১৯ পরীক্ষা করাই। দুর্ভাগ্যবশত আমি পজিটিভ। দ্রুত আরোগ্য লাভের জন্য সবার দোয়া চাইছি। ইনশাআল্লাহ।’

পাকিস্তানে করোনাভাইরাসের সংক্রমনের পর থেকে অসহায়-দুস্থদের পাশে থেকে সহায়তা করার সর্বাত্মক চেষ্টা করেছেন আফ্রিদি ও তার ফাউন্ডেশন। পাকিস্তানের গ্রাম-গঞ্জে গিয়ে আর্থিক ও প্রয়োজনীয় সামগ্রী দিয়ে অসহায়দের সহায়তাও করেছেন তিনি। এমনকি হিন্দু ধর্মাবলম্বি মন্দিরে গিয়ে সেখানকার মানুষদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দেন আফ্রিদি।

কিন্তু শেষ পর্যন্ত করোনায় আক্রান্ত হলেন ৪০ বছর বয়সী আফ্রিদি। আফ্রিদির আগে পাকিস্তানের তিনজন করোনায় আক্রান্ত হন। এরমধ্যে দু’জন মারা যান। গত এপ্রিলে করোনায় আক্রান্ত হয়ে জাফর সরফরাজ ও গত ৩ জুন মারা যান ৫১ বছর বয়সী পাকিস্তানের প্রথম শ্রেণির সাবেক ক্রিকেটার রিয়াজ শেখ।

তবে করোনার সাথে লড়াই করে জিতেছেন পাকিস্তানের সাবেক ওপেনার তৌফিক উমর। চিকিৎসকদের পরামর্শ মেনে দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থেকে সুস্থ হন তিনি।

সর্বশেষ সংবাদ